1. admin@newswatchbd.com : admin :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন হাই স্কুল এন্ড কলেজ উদ্বোধন

মোঃ পাভেল
  • প্রকাশের সময় : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়ন হাই স্কুলকে কলেজে উন্নীত করায় ফুলেল ভালোবাসায় সিক্ত হলেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

শনিবার (১১ফেব্রুয়ারী) দুপুরে ছয়সূতী ইউনিয়ন হাই স্কুল এন্ড কলেজ চত্ত্বরে আনুষ্ঠানিক ভাবে কলেজের ফলক উন্মোচন করে শুভ উদ্বোধনের পর প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানিয়ে ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়। এসময় ফুলেল ভালোবাসায় সিক্ত হন তিনি।

ছয়সূতী ইউনিয়ন হাই স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সভাপতি লায়ন জিতেন্দ্র লাল ভৌমিক এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন লিটন, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ, ছয়সূতী ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের বিভাগীয় প্রধান কার্ডিওলজি ডা. মো. মোখলেছুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, ছয়সূতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হীরা মিয়া সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মো. মিজবাহুল ইসলাম, ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি এইচ.এম.নজরুল ইসলাম। এছাড়াও প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোস্তাকুর রহমান বাদল ও সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুল মালেক সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তোলন শেষে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়ানো হয়। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষক, মেধাবী শিক্ষার্থী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রধান করা হয়। এছাড়া অতিথিবৃন্দদের ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, প্রতিষ্ঠানের কো-অপ্ট সদস্য ও পুলিশের ইন্সপেক্টর মো. আলমগীর গাজী।

অনুষ্ঠানের শেষের দিকে সঙ্গীত পরিবেশন করে দর্শকদের মন মাতিয়ে তুলেন জনপ্রিয় শিল্পী মনির খান, লিজা আফরোজ, প্রিয়তোষ সরকার, অনিত খান ও ফয়সল আলমসহ স্থানীয় শিল্পীবৃন্দ।

এই ক্যাটাগরির আরো সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ ওয়াচ বিডি
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park