1. admin@newswatchbd.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

মাগুরায় ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড এর উদ্বোধন

মাগুরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

বিদ্যুৎ ও পানির অপচয় রোধ, ইন্টারনেট আসক্তির ক্ষতি, সৌরবিদ্যুতের সম্ভাবনা এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাগুরায় আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পর্যায়ে ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু। বিশেষ অতিথি ছিলেন রাঘবদাইড় ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম বাবুল ফকির, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা নির্বাহী অফিসার তারিফ-উল হাসান বলেন, ছাত্র-ছাত্রীদের প্রযুক্তির উদ্ভাবনের দিকে যেতে হবে। ইন্টারনেট গেমে আসক্তি না হয়ে ইন্টারনেটকে সুফল দিক ব্যবহার করতে হবে। ছাত্র- ছাত্রীরা প্রযুক্তিগত ডিভাইস তৈরি করতে শিখে তাহলে ভালো কিছু করা সম্ভব হবে। ইন্টারনেটের আসক্তি থেকে বেরিয়ে এসে তরুণ সমাজকে দেশের কল্যাণে এগিয়ে যেতে হবে।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং সপ্তম বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে অনুষ্ঠানে শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, কুটির শিল্প, বিভিন্ন এনজিওসহ মোট ১৮ টি স্টল দিয়ে সাজানো হয়েছে।

এই ক্যাটাগরির আরো সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ ওয়াচ বিডি
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park