1. admin@newswatchbd.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

সুড়ঙ্গ খুড়ে স্বর্ণের দোকানে চুরি, আটক ২

মাগুরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

মাগুরা শহরের পুরাতন বাজারের বৈদ্যনাথ জুয়েলার্সে সুড়ঙ্গ পথ খুঁড়ে অভিনব কায়দায চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করেছে পুলিশ।

বৈদ্যনাথ জুয়েলার্সের মালিক বিমল বিশ্বাস জানা, বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় দোকান খোলেন না তারা । বৃহস্পতিবার রাতে দোকান বন্ধের পর কোন এক সময় তার পাশের দোকান বিনোদপুর জুয়েলার্সের কোল ঘেষে চোরের দল মাটির নিচ দিয়ে প্রায় ৫ থেকে ৬ ফুট সুড়ঙ্গ খনন করে কংক্রিটের মেঝে ভেঙে দোকানে প্রবেশ করে চুরি সংঘটিত করে। শুক্রবার রাত নয়টার দিকে প্রতিবেশি এক ব্যবসায়ী সুড়ঙ্গ দেখতে পেয়ে তাদের খবর দেন। দোকান খুলে দেখতে পান সবকিছু এলোমেলো। স্বর্ণালঙ্কারের প্যাকেট কার্টুন চারদিক ছড়ানো ছিটানো। তারা দ্রুত বিষয়টি পুলিশকে জানান।
দোকান বন্ধের সুযোগে চোরের দল বৃহস্পতিবার
রাত থেকে পরবর্তি যে কোন সময়ে সুড়ঙ্গ পথ খনন করে চুরি সংগঠিত করেছে বলে ধারণা করছেন তিনি। তবে কী পরিমাণ স্বর্ণ ও রৌপ্য ও অলঙ্কার খোয়া গেছে তাৎক্ষনিকভাবে বলতে পারছেন না। তবে ৫০ ভরি সোনা খোয়া যেতে পারে বলে ধারনা
করছেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জব্বারুল ইসলাম বলেন,শহরে মাটি খুড়ে সুড়ঙ্গ তৈরি করে চুরির ঘটনা অভিনব। এ ঘটনার তদন্ত চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

এই ক্যাটাগরির আরো সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ ওয়াচ বিডি
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park