1. admin@newswatchbd.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :

মাগুরায় শেখ কামাল গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৩

মাগুরায় শেখ কামাল উপজেলা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত এ খেলায় কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল একাদশ ৩-১ গোলের ব্যবধানে রাঘবদাইড় ইউনিয়ন ফুটবল একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

উত্তেজনাপূর্ণ এ টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রথমার্থের ১০ মিনিটে কুচিয়ামোড়া ফুটবল একাদশের খেলোয়াড় জনি ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে একই দলের তুহিন আরো একটি গোল করে ব্যবধান বাড়িয়ে নেয়। দ্বিতীয়ার্ধের ১১ মিনিটে সোহাগ রাঘবদাইড় ইউনিয়নের পক্ষে প্রথম গোলটি করেন। খেলার ২৬ মিনিটে জনি আরো একটি গোল করলে ৩-১ গোলের ব্যবধানে কুচিয়ামোড়া ইউনিয়ন ফুটবল দল চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ও আয়োজক বারিক আনজাম বারকি প্রমুখ উপস্থিত ছিলেন ।এ টুর্ণামেন্টে সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের ফুটবল দল অংশ নেয়।

এই ক্যাটাগরির আরো সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© স্বত্ব সংরক্ষিত © ২০২৩ নিউজ ওয়াচ বিডি
প্রযুক্তি সহায়তায় Shakil IT Park